চসিকের প্রকল্প পরিচালককে মারধরের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:২৬ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

প্রকল্পে অনৈতিক সুবিধা না পেয়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) অস্থায়ী কার্যালয়ে ভাঙচুর ও প্রকল্প পরিচালকে মারধরের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার সাহাব উদ্দিনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে নগরীর খুলশী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সাহাব উদ্দিন ঠিকাদারি প্রতিষ্ঠান এস জে ট্রেডার্সের স্বত্বাধিকারী।

ডিবি (উত্তর-দক্ষিণ) বিভাগের উপপুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর কক্ষ ভাঙচুর ও তাকে মারধরের ঘটনায় দায়ের হওয়া মামলার এক নম্বর আসামি সাহাব উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। রাত আড়াইটার দিকে খুলশী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, মামলার পর গ্রেফতার এড়াতে আত্মগোপনে ছিলেন সাহাব উদ্দিন। তিনি ঘটনার সঙ্গে সরাসরি জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।

প্রকল্পে অনৈতিক সুবিধা না পেয়ে গত ২৯ জানুয়ারি বিকেলে চসিকের টাইগার পাস অস্থায়ী কার্যালয়ে ২ হাজার ৩৯২ কোটি টাকার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর কক্ষে হামলা করেন অভিযুক্তরা। এসময় তাকেও মারধর করেন প্রভাবশালী ঠিকাদাররা। এ ঘটনায় রাতে নগরের খুলশী থানায় চসিকের নিরাপত্তা কর্মকর্তা মো. কামাল উদ্দিন বাদী হয়ে ১১ জনের নামোল্লেখ করে মামলা দায়ের করেন। ওই মামলায় ওইদিন রাতেই চারজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতাররা বর্তমানে কারাগারে রয়েছেন।

ইকবাল হোসেন/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।