মাদারীপুরে সড়ক দুর্ঘটনা

ঢাকা মেডিকেলে দুইজনের মৃত্যু, চিকিৎসাধীন ৭

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:০১ পিএম, ১৯ মার্চ ২০২৩
ঢামেকে চিকিৎসাধীন গুরুতর আহত চারজন/ছবি: জাগো নিউজ

মাদারীপুরের শিবচরে ভাঙ্গা-মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৯ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছে। এর মধ্যে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। বাকি সাতজন চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন শেখ আকব্বর আলী (৬৫) ও মিনহাজ বিশ্বাস (২০)। আকব্বর আলীর গ্রামের বাড়ি বাগেরহাটের রামপালে। তিনি স্থানীয় একটি মাদরাসায় শিক্ষকতা করতেন। চোখের চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্যে আসছিলেন তিনি। মিনহাজ ইমাদ পরিবহনের সুপারভাইজার ছিলেন। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জের পুরান মানিকদা।

চিকিৎসাধীন সাতজন হলেন- ফয়সাল আহমেদ (৩৬), আব্দুল হামিম (৫০), বদরুদ্দোজা (৩০), পঙ্কজ কান্তিজ ঘোষ (৪০), ঝুমা (৩৪), বুলবুল (৫০), এনামুল (৪০)।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, শিবচরে বাস দুর্ঘটনায় আহত ৯ জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে দুজন মারা গেছেন। বাকিরা জরুরি বিভাগে চিকিৎসাধীন।

এর আগে রোববার (১৯ মার্চ) সকাল সোয়া ৮টা শিবচর উপজেলার কুতুবপুর এলাকায় খুলনা থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের বাস খাদে পড়ে যায়। এতে এ পর্যন্ত ১৯ জন নিহতের খবর নিশ্চিত হওয়া গেছে।

আরও পড়ুন: মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ২০

পুলিশ জানায়, সকালে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস পদ্মা সেতুর আগে ভাঙ্গা-মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়ের শিবচরের কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসটি দুমড়েমুচড়ে যায়। এ পর্যন্ত ঘটনাস্থল থেকে ১৭ যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

এছাড়া আহতদের উদ্ধার করে শিবচর ও ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। ঢাকা মেডিকেলে নেওয়ার আরও দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সেই হিসাবে এ পর্যন্ত এ দুর্ঘটনায় ১৯ জন নিহত হয়েছেন।

কাজী আল-আমিন/এএএইচ/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।