মাদারীপুরে বাস দুর্ঘটনা

ইমাদ পরিবহনের মালিকের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ১০:৪৯ এএম, ২০ মার্চ ২০২৩
ফাইল ছবি

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ১৯ জন নিহতের ঘটনায় পরিবহন মালিকসহ অজ্ঞাতনামাদের নামে মামলা দিয়েছে পুলিশ। রোববার (১৯ মার্চ) রাতে শিবচর থানায় মামলাটি করেন শিবচর হাইওয়ে পুলিশের সার্জেন্ট জয়ন্ত সরকার।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, রোববার ভোরে খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। বাসটির যান্ত্রিক ত্রুটি ও বেপরোয়া গতির কারণে এ মর্মান্তিক দুর্ঘটনা হয়েছে উল্লেখ করে শিবচর থানায় ইমাদ পরিবহন কর্তৃপক্ষসহ অজ্ঞাতদের আসামি করে মামলা হয়।

আরও পড়ুন: নিহত ১৯ জনের মধ্যে ১৪ মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর

রোববার (১৯ মার্চ) সকাল সোয়া ৮টার দিকে পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ের শিবচরের কুতুবপুর এলাকায় ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১৭ জন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আরও দুজনসহ ১৯ জন মারা যান। আহত হয়েছেন অন্তত ২৫ জন।

আয়শা সিদ্দিকা আকাশী/আরএইচ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।