কাভার্ডভ্যান চাপায় নর্থ সাউথের ছাত্রী নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪০ এএম, ০১ এপ্রিল ২০২৩
নর্থ সাউথ ইউনিভার্সিটি/ফাইল ছবি

রাজধানীর লালবাগে কাভার্ডভ্যান চাপায় এক ছাত্রী নিহত হয়েছেন। তার নাম সানজিদা আখতার তামান্না (২৭)। তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটির বিবিএ’র শেষ বর্ষের শিক্ষার্থী।

শুক্রবার (৩১ মার্চ) রাত ১০টার দিকে লালবাগের বেড়িবাঁধ এলাকার শামীম গার্মেন্টসের সামনে এই দুর্ঘটনা ঘটে। ওই ছাত্রী রাইড শেয়ারিংয়ের একটি মোটরসাইকেলে করে বাসায় যাচ্ছিলেন।

আরও পড়ুন: সড়ক দুর্ঘটনা ও যানজটে বছরে ক্ষতি ১ লাখ ৭৫ হাজার কোটি

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আক্তার হোসেন বলেন, আমরা খবর পেয়ে শামীম গার্মেন্টসের সামনে রক্তাক্ত অবস্থায় সানজিদাকে পড়ে থাকতে দেখে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। এরপর রাত ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি জানান, ওই শিক্ষার্থী রাতে ধানমন্ডি থেকে মোটরসাইকেল নিয়ে তার বাসা কামরাঙ্গীরচর যাচ্ছিলেন। লালবাগ গেলে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। এতে রাস্তায় ছিটকে পড়েন সানজিদা।

আরও পড়ুন: পরিকল্পিত জোড়া খুন হয়ে যায় সড়ক দুর্ঘটনা, রহস্য ভেদ পিবিআইয়ের

এসআই আরও জানান, কাভার্ডভ্যানটি জব্দ করেছে পুলিশ। তবে এর চালকের কোনো খোঁজ পাওয়া যায়নি। এছাড়া মোটরসাইকেলের চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিহতের গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়িতে। তিনি কামরাঙ্গীরচর থাকতেন। তার বাবার নাম আবু তাহের।

কাজী আল আমিন/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।