অনলাইন জুয়ায় সর্বস্বান্ত অনেকে, গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০১ পিএম, ০৩ এপ্রিল ২০২৩
গ্রেফতার হাফিজ আল আসাদ

অনলাইনে জুয়ার একটি প্ল্যাটফর্মের সদস্য মো. হাফিজ আল আসাদ (২৩) নামের একজনকে গ্রেফতার করেছে অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। পুলিশ বলছে, এই যুবক বিভিন্ন মানুষকে টাকা ও ডলারের মাধ্যমে অনলাইন জুয়া খেলার জন্য উৎসাহিত করে অংশগ্রহণ করাতেন। এতে অনেকে সর্বস্বান্ত হয়েছেন।

গ্রেফতার হাফিজের কাছ থেকে অনলাইন জুয়া প্ল্যাটফর্ম পরিচালনার কাজে ব্যবহৃত একটি স্মার্টফোন ও একটি সিম কার্ড জব্দ করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে চাঁপাইনবাবগঞ্জ থেকে আরও একটি সিম কার্ড উদ্ধার করা হয়।

আরও পড়ুন: বাড়ছে অনলাইন জুয়ায় আসক্তি, খোয়া যাচ্ছে কোটি কোটি টাকা

হাফিজ আল আসাদ বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা শেষ করেছেন।

সোমবার (৩ এপ্রিল) এটিইউয়ের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) মোহাম্মদ আসলাম খান এ তথ্য জানান।

তিনি বলেন, ২৭ জানুয়ারি বগুড়া সদর থানাধীন কলোনি বাজার এলাকায় অভিযান চালিয়ে ওয়ানএক্সবেট অনলাইন জুয়ার প্লাটফর্মের সদস্য রানা মিয়া ও রেজা আহম্মেদকে গ্রেফতার করে এটিইউ। রানা ও রেজাকে গ্রেফতারের পর ওই মামলার পলাতক আসামি হাফিজ আল আসাদ অনলাইন জুয়া প্ল্যাটফর্মের কাজে ব্যবহৃত মোবাইল দুটি (আইফোন ১৩ ও টেকনো স্পার্ক ৭) বিক্রি করে দেন।

আরও পড়ুন: অনলাইন জুয়ায় হাজার কোটি টাকা পাচার, গ্রেফতার ৯

এটিইউয়ের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেফতার আসাদ ফেসবুকের মাধ্যমে অনলাইনে অবৈধভাবে জুয়া পরিচালনা, মোবাইল ব্যাংকিং সার্ভিসে জুয়ার টাকা লেনদেন এবং বিভিন্ন মানুষকে টাকা ও ডলারের মাধ্যমে অনলাইন জুয়া খেলার জন্য উৎসাহিত করে অংশগ্রহণ করাতেন। এতে অনেক লোক সর্বস্বান্ত হয়েছে।

তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান এসপি আসলাম খান।

টিটি/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।