ষড়যন্ত্রকারীরা উন্নয়ন ব্যাহত করতে পারবে না: সমাজকল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৫ এএম, ২৬ মে ২০২৩

চারিদিকে ষড়যন্ত্রের গন্ধ পাওয়া যাচ্ছে মন্তব্য করে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, তবে ষড়যন্ত্রকারীরা উন্নয়ন ব্যাহত করতে পারবে না। দেশের জনগণ বর্তমান সরকারের উন্নয়নের সুফল পাচ্ছে।

বৃহস্পতিবার (২৫ মে) রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। রংপুর বিভাগ সমিতির বার্ষিক সাধারণ সভা- ২০২৩ ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে মো. আনোয়ারুল গণি শিক্ষাবৃত্তি প্রদান উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণমন্ত্রী বলেন, দেশের জনগণ বর্তমান সরকারের উন্নয়নের সুফল পাচ্ছে। জনগণ আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় দেখতে চায়। সরকারের জনপ্রিয়তা দেখে বিরোধীরা উন্মাদ হয়ে পড়েছে।

তিনি আরও বলেন, রংপুর বিভাগের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক। এ বিভাগে অবকাঠামো, শিক্ষা ও স্বাস্থ্যসহ সব খাতে ব্যাপক উন্নয়নকাজ চলমান। এসময় মন্ত্রী রংপুর বিভাগের ঐক্য বজায় রাখার জন্য সবাইকে আহ্বান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর বিভাগ সমিতির বার্ষিক সাধারণ সভা প্রস্তুতি উপ-কমিটির আহ্বায়ক মো. আজিজুল ইসলাম। পরে মন্ত্রী রংপুর বিভাগের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তির অর্থ তুলে দেন।

আইএইচআর/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।