দৌড়ে পালানোর সময় শাহজালাল বিমানবন্দরে ইয়াবাসহ আটক যুবক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ২৬ মে ২০২৩

দৌড়ে পালানোর সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইয়াবাসহ আটক হয়েছেন মো. জাহিদ হোসেন (২৭) নামে এক ব্যক্তি। তার কাছে তিন হাজার ৫৬৫ পিস ইয়াবা পাওয়া যায়। আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা তাকে আটক করেন।

শুক্রবার (২৬ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

আরও পড়ুন: দিনে মাংস, রাতে ইয়াবা বিক্রি করতেন তিনি

তিনি জানান, বিমানবন্দরে নিয়মিত নজরদারির অংশ হিসেবে এপিবিএনের সাদা পোশাকের গোয়েন্দা দল এবং পেট্রোল দল কাজ করে। সকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে গোয়েন্দা কার্যক্রম পরিচালনার সময় মো. জাহিদকে লক্ষ্য করেন এপিবিএন সদস্যরা। এসময় তার আচরণ সন্দেহজনক মনে হয়।

Yaba-1.jpg

এগিয়ে যেতেই জাহিদ দৌড়ে পালানোর চেষ্টা করেন। এসময় এপিবিএনের সদস্যরা তাকে আটক করেন। পরে জিজ্ঞাসাবাদে তিনি ইয়াবা বহন করছেন বলে স্বীকার করেন। নিজ হাতে তার পোশাকের পকেট থেকে বের করে দেন ইয়াবা।

আরও পড়ুন: কক্সবাজার থেকে ইয়াবা আসতো ঢাকায়

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার জানান, জাহিদের কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবার মূল্য প্রায় ১০ লাখ ৫৯ হাজার ৫০০ টাকা। অভিযুক্তের বিরুদ্ধে প্রচলিত আইনে বিমানবন্দর থানায় মামলার প্রস্তুতি চলছে।

টিটি/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।