রাসিক নির্বাচন

একাধিকবার গোপন ভোটকক্ষে যাওয়ায় নারীর ৩ দিনের জেল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ২১ জুন ২০২৩
কারাদণ্ডপ্রাপ্ত মোসা. সাবিয়া/ছবি: সংগৃহীত

ঢাকা থেকে সিসি ক্যামেরায় দেখে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে একাধিকবার গোপন ভোটকক্ষে যাওয়ার অপরাধে মোসা. সাবিয়া নামে এক নারীকে তিনদিনের জেল দেওয়া হয়েছে।

বুধবার (২১ জুন) নির্বাচন কমিশনের জনসংযোগ পরিচালক শরিফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মোসা. সাবিয়া নামে ওই নারী একাধিকবার নারী ভোটারদের নিয়ে গোপনকক্ষে প্রবেশ করছিলেন। পরে কমিশনাররা সিসিটিভির মাধ্যমে দেখে প্রিসাইডিং অফিসারের সঙ্গে যোগাযোগ করেন এবং তাৎক্ষণিকভাবে নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে তিনদিনের জেল দেন।

রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনের নির্বাচনে সিসি ক্যামেরার মাধ্যমে ঢাকার আগারগাঁওয়ে বসে ভোট পর্যবেক্ষণ করছে নির্বাচন কমিশন। রাজধানীর আগারগাওঁয়ে নির্বাচন ভবনের মিলনায়তনে অস্থায়ী কন্ট্রোল রুমে সকাল ৬টা থেকে সিসিটিভি ক্যামেরার মাধ্যমে দুই সিটি নির্বাচন মনিটরিং করা হচ্ছে।

ভোট শুরুর পর থেকেই নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল অবসরপ্রাপ্ত আহসান হাবীব খান, নির্বাচন কমিশনার মো. আলমগীর, নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কন্ট্রোল রুমে উপস্থিত থেকে নির্বাচন পর্যবেক্ষণ করছেন।

এমওএস/এএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।