শাহজালালে প্রবাসীর মোজায় মিললো আধা কেজি সোনা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ২৫ জুলাই ২০২৩
সোনার বারসহ আটক মজিবর রহমান

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চারটি সোনার বার ও দুইটি চুড়িসহ এক প্রবাসীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। যার ওজন ৫১৭ গ্রাম। আটক প্রবাসীর নাম মজিবর রহমান। সৌদি আরবের দাম্মাম থেকে ইতিহাদ এয়ারওয়েজের ফ্লাইটে ঢাকায় আসেন তিনি।

মঙ্গলবার (২৫ জুলাই) এ তথ্য জানান এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

তিনি জানান, সৌদি আরবের দাম্মাম থেকে প্রবাসী মজিবর রহমান ইতিহাদ এয়ারওয়েজের ফ্লাইটে ঢাকায় আসেন। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমস হল ত্যাগ করার পর আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এপিবিএন অফিসে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মজিবর রহমান অস্বীকার করলেও পরবর্তীকালে বিশদ জিজ্ঞাসাবাদে সোনা থাকার কথা স্বীকার করেন।

জিয়াউল হক আরও জানান, এরপর মজিবর রহমান তার মোজার ভেতর থেকে চার পিস সোনার বার বের করে দেন, যার ওজন ৪৬৪ গ্রাম। এছাড়াও তার লাগেজের ভেতর থেকে আরও ৫৩ গ্রাম অলংকার বের করে দেন। এসব সোনার বাজারমূল্য প্রায় প্রায় ৬০ লাখ টাকা।

আটক যাত্রীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার।

টিটি/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।