অবসরে গেলেন অতিরিক্ত আইজিপি ড. হাসান-উল-হায়দার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১০ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৩

আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত আইজিপি ড. হাসান-উল-হায়দারের চাকরি থেকে স্বাভাবিক অবসর উপলক্ষে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) অনুষ্ঠিত সভায় অতিরিক্ত আইজিপি এবং ডিআইজি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিদায়ী অতিথির বর্ণিল কর্মময় ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণ করেন অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক, অতিরিক্ত আইজিপি (স্পেশাল ব্রাঞ্চ) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত আইজিপি (অর্থ) আবু হাসান মুহম্মদ তারিক ও ডিআইজি (প্রশাসন) মো. আমিনুল ইসলাম।

বক্তারা ড. হাসান-উল-হায়দারের পেশাগত ও ব্যক্তিজীবনের নানা দিক এবং বাংলাদেশ পুলিশের উন্নয়নে তার অসামান্য অবদানের কথা তুলে ধরেন।

সভাপতির বক্তব্যে আইজিপি বলেন, ড. হাসান-উল-হায়দার বাংলাদেশ পুলিশের যেসব ইউনিটে কাজ করেছেন সেখানেই সাফল্যের চিহ্ন রেখে গেছেন। তিনি চ্যালেঞ্জিং দায়িত্ব সফলতার সঙ্গে পালন করে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি ও মর্যাদা বৃদ্ধি করেছেন। বিশেষ করে বাংলাদেশ পুলিশের জনবল বৃদ্ধির ক্ষেত্রে তিনি নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

ড. হাসান-উল-হায়দার তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, চাকরিজীবনে আমি সিনিয়র-জুনিয়র সব কর্মকর্তার সার্বিক সহযোগিতা পেয়েছি। তিনি সবার সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ পুলিশকে আরও এগিয়ে নেওয়ার নিরন্তর প্রয়াস অব্যাহত রাখার জন্য সব সহকর্মীর প্রতি আহ্বান জানান। তাকে আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা জানানোর জন্য আইজিপির প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

টিটি/এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।