মিরপুরে স্কুল ছুটির ভিড়ে ছিনতাই, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২১ পিএম, ২৭ নভেম্বর ২০২৩

রাজধানীর মিরপুর এলাকায় বিভিন্ন স্কুল ছুটির সময় অভিভাবক ও শিক্ষার্থীদের ভিড়ের মধ্যে ঢুকে ছিনতাইয়ের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৬ নভেম্বর) রাজধানীর মিরপুর মডেল থানার মনিপুর বালক উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. জনি (২৩) ও মো. সাগর (২৪)। এ সময় তাদের কাছে একটি ছুরি পাওয়া যায়।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে এ তথ্য জানান মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। তিনি বলেন, ছিনতাইকারীরা স্কুলের সামনে দাঁড়িয়ে থাকে। পরে সুযোগ বুঝে অভিভাবকদের ব্যাগ, মোবাইল ছিনিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, জনি ও সাগর পেশাদার ছিনতাইকারী। তবে তারা সবাইকে টার্গেট করে না। তাদের টার্গেট স্কুলের সামনে অপেক্ষমান নারী অভিভাবকেরা। তারা সাধারণত স্কুল ছুটির সময় এসব অভিভাবকদের আশপাশে ঘোরাফেরা করে। এরপর সুযোগ বুঝে ব্যাগ, মোবাইল ছিনিয়ে পালিয়ে যায়। এ সময় কেউ বাধা দিলে তাকে ছুরি দিয়ে মারার ভয় দেখায়।

ওসি বলেন, স্কুল ছুটির সময় সবাই সন্তান নিয়ে ব্যস্ত থাকে। তাই এই সময়টিকেই তারা টার্গেট করে। রোববারও ছিনতাইয়ের উদ্দেশ্যে মণিপুর উচ্চ বিদ্যালয়ের সামনে যায় তারা। পুলিশ সেখানে গেলে তারা পালানোর চেষ্টা করে। ধাওয়া দিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আরএসএম/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।