যাত্রীবাহী টেম্পুতে ট্রেন ইঞ্জিনের ধাক্কা, চালকসহ আহত ৬

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:৩১ এএম, ২৮ নভেম্বর ২০২৩

চট্টগ্রামের বোয়ালখালীতে ট্রেন ইঞ্জিনের ধাক্কায় যাত্রীবাহী টেম্পু উল্টে চালকসহ ৬ জন আহত হয়েছেন। সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৪টার দিকে বোয়ালখালী থানাধীন বেঙ্গুরা স্টেশন এলাকায় রেললাইন পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে টেম্পু চালক আবু তাহের ও যাত্রী মো. জামালের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.আসমা সাদিয়া। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আহত টেম্পু চালক আবু তাহের (৪০) বোয়ালখালীর সারোয়াতলী ইউনিয়নের উত্তর কঞ্জুরী গ্রামের মৃত ওমর আলীর ছেলে ও মো. জামাল (৪৫) একই এলাকার মুন্সি মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পটিয়ার খরনখাইন এলাকা থেকে মাছ বহন করে বোয়ালখালীতে আসছিল টেম্পুটি। একই সময়ে একটি লোকো (রেল ইঞ্জিন) রেঙ্গুরা রেলস্টেশন অতিক্রম করছিল। ইঞ্জিনটি সন্নিকটে আসার সময় টেম্পুটি রেললাইনে উঠলে দুর্ঘটনায় পতিত হয়। এসময় টেম্পুটি পাশের পুকুরে পড়ে যায়। টেম্পুতে চালকসহ ৬ জন ছিল। তাদের সকলেই আহত হন।

গোমদণ্ডী রেলস্টেশন মাস্টার অনুপম দে জানান, বিকেল ৩টা ৫৫ মিনিটের সময় কক্সবাজারের উদ্দেশ্যে ইঞ্জিনটি গোমদণ্ডী স্টেশন ছেড়ে যায়। ইঞ্জিনটি চট্টগ্রাম থেকে কক্সবাজার যাচ্ছিল। বেঙ্গুরা স্টেশন পার হওয়ার সময় একটি সিএনজি টেম্পুর সাথে ধাক্কা লেগেছে।

এমডিআইএইচ/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।