মতিয়া চৌধুরীর আসনে স্বতন্ত্র প্রার্থী কে এই আঙ্গুর?

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:০০ এএম, ০১ ডিসেম্বর ২০২৩

নকলা ও নালিতাবাড়ী উপজেলা নিয়ে গঠিত সংসদীয় আসন-১৪৪ শেরপুর-২। এ আসনে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী বেগম মতিয়া চৌধুরী। এবারের নির্বাচনে তার একমাত্র প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল পৌনে চারটার দিকে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ইলিশায় রিছিলের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর।

তার জন্ম নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের সিধুলী গ্রামে। তিনি সপরিবারে ঢাকায় বসবাস করেন। ঠিকাদারিসহ বিভিন্ন ধরনের ব্যবসা রয়েছে তার।

মনোনয়নপত্র দাখিল শেষে সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর উপস্থিত সাংবাদিকদের বলেন, আমি কোনো রাজনৈতিক দলের প্রার্থী নই। আমার কাছে আওয়ামী লীগ, বিএনপি, জামায়াতসহ সব দলের মানুষই সমান। আমার কাছে কোনো ভেদাভেদ নেই। আমি আপনাদের ভালোবাসা চাই। যদি নির্বাচিত হতে পারি, তবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সিন্ডিকেট ভেঙে দেবো। বেকার সমস্যা দূর করবো। সবধরনের দুনীতি বন্ধ করবো।

তিনি বলেন, আমার কোনো চাওয়া-পাওয়া নেই। আপনাদের ভালোবাসা পেলেই হবে।

এরপর তিনি তার সমর্থকদের নিয়ে শহর গুরে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন।

এসইউজে/কেএএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।