মাকে পেটানোর পর বাবাকে দা দিয়ে কুপিয়ে খুন মেয়ের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:৪০ এএম, ০২ ডিসেম্বর ২০২৩
প্রতীকী ছবি

মাকে পেটানোর পর বাবাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে মেয়ে। শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবদুর রহমান (৫০)।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আবদুর রহমানের ঘাতক মেয়ে হুমায়রা বেগমকে (২৩) আটক করেছে পুলিশ।

আবদুর রহমান উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সরাইয়া বলিরজুম পাড়ার মৃত আলতাফ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, নিহতের মেয়ে হুমায়রা বেপরোয়া প্রকৃতির। কিছুদিন আগে বিয়ে দেওয়া হলেও শ্বশুরবাড়ির লোকদের সঙ্গে বনিবনা না হওয়ায় বাবার বাড়িতে ফিরে আসেন। সবসময় বাবা-মায়ের সঙ্গে ঝগড়াঝাটি করতেন। শুক্রবার সকালে গরুকে ভুসি খাওয়ানো নিয়ে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। এসময় মাকে মারধর করেন তিনি। পরে আবদুর রহমান ঘরে ফিরে মেয়ের কাছে মারধরের বিষয়ে জানতে চাইলে হুমায়রা দা নিয়ে তার বাবাকে ধাওয়া করে হাতে ও ঘাড়ে কোপ দেন। স্থানীয়রা আবদুর রহমানকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, মেয়ের দায়ের কোপে আবদুর রহমান নামের এক ব্যক্তি মারা গেছেন। আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

ঘটনায় জড়িত নিহতের মেয়ে হুমাইরা বেগমকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

ইকবাল হোসেন/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।