বিমানবন্দর গোলচত্বর এলাকায় পিকআপের ধাক্কায় পথচারী নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ০৩ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর গোলচত্বর এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় মো. হুমায়ুন কবির (৫০) নামের এক পথচারী নিহত হয়েছন। রোববার (৩ ডিসেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বিকেল সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মেয়ে নিশাত জানান, তার বাবার বিমানবন্দরে হোটেলের ব্যবসা ছিল, তবে এখন নেই। হোটেলের কিছু লেনদেন ছিল। সে সংক্রান্ত কাজে আজ চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন। দুপুরে বিমানবন্দরের বলাকা গোলচত্বরের সামনে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। বিকেল ৩টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামে বলেও জানান তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেকের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।