চট্টগ্রাম মেডিকেল থেকে দালাল আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৫:৪৬ এএম, ০৪ ডিসেম্বর ২০২৩

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আসা রোগী ও স্বজনদের হয়রানির অপরাধে রিমন শর্মা (২০) নামে এক দালালকে আটক করেছে পুলিশ।

রোববার (৩ ডিসেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে হাসপাতালের দ্বিতীয় তলা থেকে তাকে আটক করা হয়। আটক রিমন কক্সবাজারের রামু থানাধীন রাজারকুল দেয়াংপাড়া গ্রামের দুলাল শর্মার ছেলে। তিনি বর্তমানে নগরীর খুলশী থানাধীন আলফালাহ গলির ভাড়া বাসায় বসবাস করেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক জাগো নিউজকে বলেন, আটক রিমন শর্মাসহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কয়েকটি দালাল চক্র আছে। তারা চিকিৎসা নিতে আসা রোগীদের হয়রানি করে আসছিল। তারা হাসপাতাল থেকে বাইরে রোগী ভাগিয়ে নেন। বাইরে থেকে রোগীর পরীক্ষানিরীক্ষা করানোর কথা বলে অতিরিক্ত টাকা হাতিয়ে নেন।

এসআই নুরুল আলম আরও বলেন, রোববার বিকেল পৌনে ৪টার দিকে হাসপাতালের দ্বিতীয় তলা থেকে রিমনকে আটক করা হয়। পরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এরআগেও দুমাসে অসংখ্য দালালকে আটক করা হয়

এমডিআইএইচ/এসজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।