কুমিল্লা সীমান্ত থেকে গাঁজা এনে চট্টগ্রামে বিক্রি করতেন তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:৪৪ এএম, ০৬ ডিসেম্বর ২০২৩

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানা এলাকা থেকে ১৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আটকরা কুমিল্লা সীমান্ত থেকে গাঁজা এনে চট্টগ্রামে বিক্রি করতেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেল চারটার দিকে মেরিনার্স সড়কের ওমর আলী স’মিলের সামনে চাক্তাই খালের প্রবেশ মুখ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বান্দরবানের লামা থানার ডুলাহাজারা রইগারঝিরি গ্রামের মো. ছৈয়দ নুরের ছেলে মো. ছৈয়দ আমিন (২১) এবং নাইক্ষ্যংছড়ি থানার বাইশারী ইউনিয়নের কাগজীখোলা গ্রামের আলী হোসেনের ছেলে মো. সোহেল (১৯)।

অভিযানে নেতৃত্ব দেওয়া কোতোয়ালি থানার এসআই মুহাম্মদ মোশাররফ হোসাইন জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল পৌনে ৪টার দিকে মেরিনার সড়কের চাক্তাই খালের প্রবেশ মুখ এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, জব্দ করা গাঁজা কুমিল্লার সীমান্ত এলাকা থেকে কিনে চট্টগ্রাম মহানগরীতে বিক্রির জন্য এনেছিলেন। আটকদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানান এসআই মুহাম্মদ মোশাররফ হোসাইন।

ইকবাল হোসেন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।