ফায়ার সার্ভিস

অবরোধের আগের রাতে ৩ গাড়িতে আগুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৯ এএম, ০৬ ডিসেম্বর ২০২৩

বিএনপি ও সমমনা দলগুলোর ডাকে বুধবার থেকে আবারও শুরু হয়েছে অবরোধ কর্মসূচি। এদিকে অবরোধ শুরুর আগেই মঙ্গলবার (৫ ডিসেম্বর) দিনগত রাতেই ৩টি যানবাহনে অগ্নিসংযোগের খবর পেয়েছে ফায়ার সার্ভিস।

মঙ্গলবার রাত ১২টা থেকে ৩টা পর্যন্ত ঢাকা সিটিতে ১টি, গাইবান্ধায় ১টি ও শেরপুরে ১টি করে যানবাহনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১টি বাস ও ২টি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়। আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৫টি ইউনিট ও ২৫ জন কাজ করেন।

বুধবার (৬ ডিসেম্বর) সকালে এসব তথ্য জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া প্রধান (ভারপ্রাপ্ত) শাহজাহান শিকদার।

jagonews24

তিনি জানান, মঙ্গলবার রাত ১২টায় গাইবান্ধার সুন্দরগঞ্জের বেলকা চৌরাস্তায় ১টি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। ১২ টা ৪০ মিনিটে শেরপুরের নয়মাইলে ১টি ট্রাকে এবং রাত ২টা ১০ মিনিটে ঢাকার আফতাবনগরে ১টি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

তিনি জানান, গত ২৮ অক্টোবর থেকে ৬ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত মোট ২৫৬টি অগ্নিসংযোগের সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এতে ২৫০টি যানবাহন ও ১৫টি স্থাপনা ক্ষতিগ্রস্ত হয় এবং ১টি অ্যাম্বুলেন্স ভাঙচুরের ঘটনা ঘটে। অগ্নিসংযোগকৃত যানবাহনের মধ্যে রয়েছে: বাস ১৫৫টি, ট্রাক ৪৩টি, কাভার্ড ভ্যান ২১টি, মোটরসাইকেল ৮টি ও অন্যান্য গাড়ি ২৩টি।

আরএসএম/এসআইটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।