খিলগাঁওয়ে স্বামীর সঙ্গে কলহে স্ত্রীর গলায় ফাঁস

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ১০ ডিসেম্বর ২০২৩
প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁওয়ে জান্নাত আক্তার (২২) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১০ ডিসেম্বর) দুপুরে অচেতন অবস্থায় তাকে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) নৃপেন্দ্রনাথ বিশ্বাস বলেন, খবর পেয়ে খিলগাঁওয়ের একটি বাসা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, আমরা জানতে পেরেছি পারিবারিক কলহের জেরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন জান্নাত আক্তার। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে খিদমা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জান্নাত আক্তার নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার হান্নান মিয়ার মেয়ে। খিলগাঁওয়ে স্বামী জুয়েলের সঙ্গে থাকতেন তিনি। তাদের দেড় বছরের একটি সন্তান রয়েছে।

কাজীআল আমিন/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।