চট্টগ্রামে কিশোর গ্যাং লিডারসহ গ্রেফতার ৮

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ১৮ মে ২০২৪

চট্টগ্রাম মহানগরীর খুলশী এলাকা থেকে কিশোর গ্যাং লিডার হেলাল বাদশা চৌধুরীসহ (২৫) ৮ অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ মে) রাতে তাদের গ্রেফতার করা হয়। অন্যরা হলেন মো. রাকিব হোসেন (২২), মো. কাউসার (২২), মো. মেহেরাজ সামি (২১), শেখ সাদি হাসান (২০), মো. আবদুর রহমান (২১), মো. সাগর হোসেন (২৭) এবং সাইফুল ইসলাম শান্ত (২৬)। শনিবার (১৮ মে) সকালে তাদের আদালতে পাঠানো হযেছে বলে জানিয়েছে পুলিশ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেয়ামত উল্লাহ জাগো নিউজকে বলেন, শুক্রবার বিকেলে নাসিরাবাদ গভমেন্ট হাইস্কুলের সামনে থেকে অস্ত্রের মুখে আরিফ নামের এক কিশোরকে অপহরণ করে নিয়ে যায় কিশোর গ্যাং গ্রুপ। গ্রুপটি নেতৃত্ব দেয় হেলাল বাদশা চৌধুরী। এসময় ভিকটিমের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন অপরাধীরা। এসময় কিশোর গ্যাংয়ের সদস্যরা ভিকটিমকে এসএস পাইপ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেন। এ ঘটনায় ভিকটিমের ভাই রাকিব তার ভাইয়ের হদিস চেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করেন।

ওসি বলেন, ৯৯৯ থেকে সংবাদ পেয়ে অভিযান চালিয়ে আকবরশাহ এলাকার ইস্পাহানি গেইট এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়। এসময় তার কাছ থেকে ছিনিয়ে নেওয়া ৪টি মোবাইল সেট উদ্ধার করা হয়। পাশপাশি ঘটনায় জড়িত কিশোর গ্যাং লিডার হেলাল বাদশা চৌধুরীসহ ৮ জনকে গ্রেফতার করা হয়।

এসময় অপহরণে ব্যবহৃত মোটর সাইকেল, ঘটনায় ব্যবহৃত কিরিচ, এসএস পাইপ উদ্ধার করা হয়। পরে হেলাল বাদশার তথ্য অনুযায়ী খুলশী থানার বাটাগলি এলাকা থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে অপহরণ, মুক্তিপণ দাবি এবং অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে বলে জানান তিনি।

এমডিআইএইচ/এসআইটি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।