ভিশন নকল করে বিএনপির লাভ হবে না : ড. হাছান মাহমুদ

প্রকাশিত: ০৩:১৩ পিএম, ১৯ মে ২০১৭
ভিশন নকল করে বিএনপির লাভ হবে না : ড. হাছান মাহমুদ

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, তাদের ভিশন নকল করে বিএনপির লাভ হবে না। নকলের মাধ্যমে কুকর্ম করেছে বিএনপি। আর এতেই প্রমাণ করে তারা মেধার দেউলিয়াত্বে আছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে শেখ হাসিনার ৩৬তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় এমন মন্তব্য করেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, সরকার ইতোমধ্যেই বিএনপির ‘ভিশন ২০৩০’ এর অনেকগুলো বাস্তবায়ন করেছে। আওয়ামী লীগ সাড়ে ৮ বছর আগেই দিন বদল ও ডিজিটাল বাংলাদেশ গড়ার ভিশন উপস্থাপন করেছিল।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশে মোবাইল ফোনে শুধু কথা বলা নয়, ছবি দেখা ও বিদেশ থেকে দ্রুত টাকা পাঠানো যাচ্ছে। এগুলো ডিজিটাল বাংলাদেশের সুফল। মানুষের আয় বেড়েছে এটাই দিন বদল।

তিনি আরও বলেন, খালেদা জিয়া ঢাকায় বসে হাওর নিয়ে মায়াকান্না করছেন, কিন্তু একবারও সেখানে যাননি। মির্জা ফখরুল একদিন ত্রাণ ছাড়াই খালি হাতে সেখানে যেয়ে ছবি তুলে চলে এসেছেন।

অন্যদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুইবার হাওরে গেছেন, হাওরবাসীর কথা শুনেছেন।

আয়োজক সংগঠনের নেতা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, কৃষক লীগের সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর আলম প্রমুখ।

এএস/এমএমজেড/এমএস