কঠিন সময়ে বিএনপি : মোশাররফ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ২৭ মে ২০১৮
ফাইল ছবি

বিএনপি অত্যন্ত কঠিন সময় পার করছে বলে জানিয়েছেন বিএনিপর সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। রোববার রাজধানীর পান্থপথে ‘সামারাই কনভেনশন সেন্টারে’ ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

মাহফিলের আয়োজন করে শাহ রাস্তি হাজীগঞ্জ জাতীয়তাবাদী ঐক্য ফোরাম। খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘বিএনপি কঠিন সময়ের মধ্য দিয়ে পার হচ্ছে। দেশকে আজ বর্তমান সরকার অন্ধকার টানেলের মধ্যে ঢুকিয়ে দিয়েছে।’

তিনি বলেন, ‘এই টানেল থেকে বাংলাদেশের জনগণকে বের করতে হবে। অন্ধকার থেকে আলোর মুখ দেখাতে হবে, অন্যায়ের বিরুদ্ধে ন্যায় প্রতিষ্ঠা করতে হবে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। আর তা করতে হলে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হবে।

বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, ‘এদেশে আবার গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা হবে। এই সরকার যতই যড়যন্ত্র করুক না কেনো এই জাতীয়তাবাদী শক্তিকে কোনোভাবেই দমিয়ে রাখতে পারবে না।'

হাজীগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক মোহন চৌধুরীর সভাপতিত্বে মাহফিলে অন্যদের মধ্যে বিএনপি ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি জয়নুল আবেদীন, চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট বোরহান উদ্দিন, ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক লায়ন হারুন রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান, হাজীগঞ্জ শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয় ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মমিনুল হক, সাবেক সংসদ সদস্য রাশেদা হীরা প্রমুখ উপস্থিত ছিলেন।

কেএইচ/এমআরএম/এমএস