ড. কামালকে হারিয়ে প্রথম এমপি হয়েছিলাম : বাবলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৮

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, ড. কামালকে পরাজিত করে প্রথম এমপি হয়েছিলাম।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের মধ্যে সুদৃঢ় ঐক্য রয়েছে। এ ঐক্য বজায় থাকলে আগামীতে কোনো অপশক্তি ক্ষমতা দখল করতে পারবে না।’

‘ড. কামাল সাহেবরা ক্ষমতায় আসতে চায়। আমি উনাকে শ্রদ্ধা করি। তবে আমি চাই জনগণের ভোটে উনি এমপি হোক। কিন্তু বাঁকা পথে ক্ষমতায় আসতে চাইলে জাতীয় পার্টি দেশের গণতন্ত্রকামী জনতাকে সঙ্গে নিয়ে তা রুখে দেবে।’

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রোববার (১৬ সেপ্টেম্বর) নিজ নির্বাচনী এলাকার সব মন্দিরের ও হিন্দু সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

সভায় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, গোপাল দাশ, ডি. কে সমির, বিলাশ পোদ্দার, কিশোর চন্দ্র দাশ, চিত্ত রঞ্জন কর, ইন্দ্রজিত দাশ, শিপলু পাল প্রমুখ।

বাবলা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এইচএম এরশাদ অসাম্প্রদায়িক, প্রগতিশীল ও উদার গণতান্ত্রিক রাজনীতিতে বিশ্বাসী। দেশে গণতন্ত্র সুরক্ষা ও সংবিধান সমুন্নত রাখতে তাদের দুইজনের যে অবদান তা জাতি চিরদিন স্মরণ রাখবে।

তিনি বলেন, আসন্ন দুর্গাপূজাকে সামনে রেখে সরবকার সব মন্দির ও পুজা মণ্ডপে নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করবে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি জাতীয় পার্টির নেতাকর্মীরা সব নাশকাত এড়াতে পূজা মণ্ডপে প্রহরী হিসেবে থাকবে।

এমইউএইচ/এএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :