বি চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করবেন গানি-মোর্তুজা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ১৮ অক্টোবর ২০১৮

সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারার চেয়ারম্যান অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করবেন ২০ দলীয় জোট ছেড়ে আসা বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও এনডিপির চেয়ারম্যান খন্দকার গোলাম মোর্তুজা।

বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টায় রাজধানীর বাড়িধারায় বি. চৌধুরীর বাসায় তারা এ সাক্ষাৎ করবেন। সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারার চেয়ারম্যান অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম এ তথ্য জানিয়েছেন।

বিএনপির বিরুদ্ধে জোটের অন্য শরিক দলগুলোকে অন্ধকারে রাখার অভিযোগ তুলে ২০ দলীয় জোট থেকে বেরিয়ে যায় বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি)। গত মঙ্গলবার গুলশানের একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করে জোট ছাড়ার ঘোষণা দেন ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গাণি।

সে সময় তিনি বলেছিলেন, ‘১/১১-এর কুশীলব, মাইনাস টু ফর্মুলা বাস্তবায়নকারী যখন জাতীয় ঐক্যফ্রন্টের নামে ঐক্যবদ্ধ হচ্ছে, তখন আমরা মনে করি বিএনপি তার সকল নৈতিক অবস্থান থেকে বিচ্যুত হয়েছে। এই প্রেক্ষাপট বিবেচনায় নিয়ে ২০-দলীয় জোটের শরিক দল ন্যাপ ও এনডিপি সাংবিধানিক, নিয়মতান্ত্রিক রাজনীতির স্বার্থে আজকে এ মুহূর্ত থেকে জোটের সঙ্গে সকল সম্পর্ক ছিন্ন করছে।’

এইউএ/আরএস/জেআইএম

আপনার মতামত লিখুন :