জামায়াত-বিএনপি দেশকে পিছিয়ে দিতে চায়: রেজাউল করিম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:১৩ এএম, ০১ সেপ্টেম্বর ২০২২

চট্টগ্রাম সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন স্বাধীনতাবিরোধী জামায়াত-বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেখানে উন্নত দেশের কাতারে নিয়ে যাচ্ছেন সেখানে এই অপশক্তি দেশকে পিছিয়ে দিতে চাচ্ছে।

বুধবার (৩১ আগস্ট) বিকেলে চট্টগ্রামের আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় ‘স্বাধীনতা নারী শক্তি’র উদ্যোগে অনুষ্ঠিত বাঙালির জাতিসত্ত্বা ও মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসের নীলনকশাকারী মীরজাফরদের ‘মুখোশ উন্মোচন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য এম. এ. লতিফের সভাপতিত্বে স্বাধীনতা নারী শক্তির পরিচালক অধ্যাপক বিবি মরিয়ম ও মনিকা ভট্টচার্য্যের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন চিটাগাং চেম্বার সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক মাহবুবুল হক মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে স্বাধীনতা নারী শক্তির প্রতিষ্ঠাতা এম. এ. লতিফ বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকরা বঙ্গবন্ধু ও তার পরিবারকে নৃশংসভাবে হত্যা করেছে। তারই ধারাবাহিকতায় ২০০৪ সালের ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যার মাধ্যমে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। প্রধানমন্ত্রীর সাফল্য প্রমাণ করেছে নারী নেতৃত্ব এখন বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। একজন নারী দুর্বল, কিন্তু একঝাঁক নারী শক্তিশালী। তাই নারী শক্তিকে ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

ইকবাল হোসেন/এমএইচআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।