দল ছোট কিন্তু আমাদের বিবেক বড়: মান্না

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২২

নাগরিক ঐক্যের সভাপতি ও ডাকসু’র সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমাদের দল ছোট কিন্তু আমাদের বিবেক বড়। যার কারণে আমরা এখনো আন্দোলন করছি। এই সরকারের পতন অবশ্যই হবে। আমাদের মধ্যে সেই দৃঢ়তা আছে সরকারের বিরুদ্ধে আন্দোলন করার।

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে নাগরিক ঐক্যের যোগদান অনুষ্ঠানে একথা বলেন তিনি।

jagonews24

মান্না বলেন, ৭২ বছর বয়সে আমি কি করেছি? আমাকে আমার এক বন্ধু বলে জিয়াউদ্দিন বাবলু কতকিছুই করেছে। আমি বললাম তুমি কি তাকে পছন্দ করো। সে বলল না। তারপর বললেন তুই যা করছিস সেটাই ভালো।

‘বাংলাদেশে নীতির যে অভাব সেটা নতুন নয়। স্বাধীনতার পর থেকেই সেটা হয়ে এসেছে। অনেকের ক্ষমতার লোভে বিবেককে বিক্রি করেছে। রাজনীতিতে বড় সংকট। বাংলাদেশের মানুষ রাজনীতিবিদদের বিশ্বাস করে না। আপনি জিজ্ঞেস করে দেখেন আপনার আশপাশের মানুষদের।’

jagonews24

বিরোধী রাজনৈতিক দলের কর্মসূচিতে পুলিশের হামলার বিষয়ে মান্না বলেন, দুঃশাসনের বিরুদ্ধে আন্দোলন করছি। নারায়ণগঞ্জে বিএনপির আন্দোলন সরকার পতনের আন্দোলন ছিল না। এটা দ্রব্যমূল্যের বৃদ্ধির কারণে প্রতিবাদ করেছিল। মানুষের জীবন যাপন যেখানে দুর্বিষহ হয়ে উঠেছে দ্রব্যমূল্য বৃদ্ধির ফলে সেটার প্রতিবাদ করতে গিয়েই তাদের কর্মসূচিতে হামলা করা হয়েছে।

নাগরিকের ঐক্যে যোগদান অনুষ্ঠানে টাঙ্গাইল জেলার ১১ বিশিষ্ট আইনজীবী এবং ব্যবসায়ী দলটিতে যোগদান করে। অনুষ্ঠানে নাগরিকের প্রেসিডিয়াম সদস্যসহ বিভিন্ন স্তরের নেতারা বক্তব্য রাখেন।

আরএসএম/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।