যুবলীগের সমাবেশে ফেরদৌস-রিয়াজ-চঞ্চলরা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ১১ নভেম্বর ২০২২

যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত যুব মহাসমাবেশে যোগ দিয়েছেন চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস। এসময় সমাবেশে অভিনেতা চঞ্চল চৌধুরী যোগ দিয়ে গেয়েছেন সাদা সাদা, কালা কালা গান।

শুক্রবার দুপুরে সমাবেশে তাদের দেখা মেলে। দুই নায়ককে কাছে পেয়ে অনেককেই সেলফি তুলতে দেখা গেছে। যুবলীগের এই আয়োজনে এরই মধ্যে সারাদেশ থেকে কয়েক লাখ যুবক মিলিত হয়েছে। কেউ লাল সবুজ এবং কেউ হলুদ রঙের টিশার্ট ও ক্যাপ পরে এসেছেন। মিছিলে মিছিলে ঢাকঢোল পিটিয়ে সোওহরাওয়ার্দী উদ্যানে মিলিত হচ্ছেন তারা।

দুপুর আড়াইটায় আনুষ্ঠানিকভাবে মহাসমাবেশ শুরু হয়েছে। মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মহাসমাবেশে ১০ লাখেরও বেশি লোক এসেছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ ও যুবলীগের শীর্ষ নেতারা। অনুষ্ঠান সফল করতে গত এক সপ্তাহ ধরে সোহরাওয়ার্দী উদ্যানে লেকের পূর্বপ্রান্তে মঞ্চ নির্মাণসহ সার্বিক প্রস্তুতি চলেছে।

১১ নভেম্বর আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবর্ষিকী। ১৯৭২ সালের এই দিনে দেশের প্রথম ও সর্ববৃহৎ এ যুব সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

এসইউজে/এমএইচআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।