নেতাকর্মীদের মাগরিবের নামাজ পড়ালেন জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৭ পিএম, ২৭ মার্চ ২০২৩

চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদেরের ইমামতিতে নামাজ আদায় করেছেন দলটির নেতাকর্মীরা। সোমবার (২৭ মার্চ) রাজধানীর একটি অভিজাত হোটেলে মাগরিবের নামাজ পড়ান জিএম কাদের।

এর আগে জাতীয় পার্টির (জাপা) অঙ্গ সংগঠন জাতীয় ছাত্রসমাজের ওয়েবসাইট উদ্বোধন করেন তিনি।

উদ্বোধনের পর সবাইকে নিয়ে ইফতার করেন জিএম কাদের। ইফতার শেষে মাগরিবের নামাজে ইমামতিও করেন জাপা চেয়ারম্যান। তার ইমামতিতে নামাজ আদায় করেন দলের সংসদ সদস্য, কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে অনুষ্ঠানে অংশ নেওয়া নেতাকর্মীরা।

নামাজ শেষে নেতাকর্মীদের নিয়ে দোয়া করেন জিএম কাদের। নামাজে তার তিলাওয়াত নিয়ে মুগ্ধতা প্রকাশ করেন নেতাকর্মীরা।

জাপা চেয়ারম্যানের ইমামতি করানোর একাধিক ছবি ফেসবুকে পোস্ট করে তার প্রেস সচিব-২ খন্দকার দেলোয়ার জালালী লিখেছেন, ‘নেতা অর্থ ইমাম। তিনিই প্রকৃত নেতা যিনি রাজনীতির মাঠে নেতৃত্ব দেবেন আবার নামাজের জামায়াতেও ইমামতি করবেন। সন্ধ্যায় ঢাকা শেরাটন হোটেলে ইফতার শেষে রোজাদারদের মাগরিবের জামায়াতে ইমামতি করেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।’

ওয়েবসাইটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের চিফ অব পার্টি ডানা এস ওল্ডস, ডেপুটি চিফ অব পার্টি লেজলি রিচার্ড, ইউএসএআইডির পলিটিক্যাল অ্যাডভাইজার লুবাইন চৌধুরী মাসুম, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র ডিরেক্টর আব্দুল আলম, ডিরেক্টর লিপিকা বিশ্বাস, শাম্মী লইয়া ইসলাম প্রমুখ।

এসএম/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।