অবরোধের সমর্থনে ঢাকা জেলা বিএনপির মিছিল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩০ পিএম, ০৩ ডিসেম্বর ২০২৩

বিএনপির ডাকে আবারও শুরু হয়েছে ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচি। অবরোধের সমর্থনে রাজধানীর পরিবাগ এলাকায় বিক্ষোভ মিছিল করেছে ঢাকা জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

রোববার (৩ ডিসেম্বর) সকালে এ মিছিলের নেতৃত্ব দেন বিএনপির পরিবার ও কল্যাণ বিষয়ক সহ-সম্পাদক ডা. দেওয়ান সালাউদ্দিন বাবু ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী।

মিছিলটি হাতিরপুলের মোতালেব প্লাজা থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পরিবাগ প্রিয় প্রাঙ্গণের সামনে গিয়ে শেষ হয়।

এতে আরও অংশ নেন সাভার পৌর বিএনপির সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোকাররম হোসেন সাজ্জাদ, উত্তর জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তমিজ উদ্দিন, স্বেচ্ছাসেবক দলের দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলার সভাপতি সোহেল রানা, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আসাদুর রহমান সোহেল, যুবদলের শাহিন রহমান, আরমান হোসেন, সেলিম মোল্লা, ছাত্রদল নেতা শাহরুখসহ শতাধিক নেতাকর্মী।

কেইইচ/এসআইটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।