অস্ট্রেলিয়া সিরিজেই ফিরছেন ভিলিয়ার্স-ডি কক!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

ঘরের মাঠে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজটা রীতিমত দুঃস্বপ্নের মতো কেটেছে দক্ষিণ আফ্রিকার। শুধু ৫-১ ব্যবধানে হার নয়, একের পর এক চোট দিশেহারা করে দিয়েছে প্রোটিয়াদের।

একসঙ্গে এতজন চোটে পড়েছেন, সবাই তো একসঙ্গে ফিরবেন না। তবে দলের গুরুত্বপূর্ণ দুই তারকা এবি ডি ভিলিয়ার্স আর কুইন্টন ডি কক ১ মার্চ থেকে শুরু অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে খেলতে পারবেন, আশাবাদী দলটির টিম ম্যানেজার মোহাম্মদ মোসাজি।

এই দুই তারকা ফেরার জোর সম্ভাবনা থাকলেও নিয়মিত অধিনায়ক ফাফ ডু প্লেসিসকে নিয়ে অনিশ্চয়তা রয়েই গেছে। মিডল অর্ডার ব্যাটসম্যান টেম্বা বাভুমাকে নিয়ে অনিশ্চয়তাটা আরও বেশি। আর প্রোটিয়া বোলিং আক্রমণের সেরা অস্ত্র ডেল স্টেইনের তো ২২ মার্চ তৃতীয় টেস্টের আগে গোড়ালির চোট থেকে সুস্থ হওয়ার কোনো সম্ভাবনাই নেই।

ডি ভিলিয়ার্স সেরে উঠছেন হাঁটুর চোট থেকে, ডি ককের ইনজুরিটা হাতের কব্জির। ডু প্লেসিস এবং বাভুমা দুজনই ভুগছেন ভাঙা আঙুল নিয়ে। প্রোটিয়া দলের ম্যানেজার মোহাম্মদ মোসাজি জানিয়েছেন, ডি ভিলিয়ার্স আর ডি ককের ফেরা প্রায় নিশ্চিত। তবে বাকিদের নিয়ে তাড়াহুড়ো করতে চায় না দক্ষিণ আফ্রিকা। ধীরে ধীরে তাদের সুস্থ হতে দেয়ার সময় প্রয়োজন, মনে করছেন তিনি।

এমএমআর/আইআই

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]