রাজা-ইমরুলের ব্যাটে গাজী গ্রুপের জয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ২৭ মার্চ ২০১৮
রাজা-ইমরুলের ব্যাটে গাজী গ্রুপের জয়

জিম্বাবুইয়ান ব্যাটসম্যান সিকান্দার রাজা আর জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েসের ব্যাটে চড়ে ঢাকা প্রিমিয়ারের সুপার লিগে সহজ জয় পেয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। সাভারের তিন নাম্বার মাঠে তারা ৩৪ রানে হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে।

টস জিতে ফিল্ডিং বেছে নেয়াই যেন কাল হয়েছে খেলাঘরের। ব্যাটিং সহায়ক উইকেটে গাজী গ্রুপকে বড় কোনো বিপদে ফেলতে পারেননি তাদের বোলাররা। জহুরুল ইসলাম (৮) শুরুতেই ফিরলেও পরের ব্যাটসম্যানরা প্রায় সবাই রান পেয়েছেন।

৫৬ বলে ৬ চার আর ৩ ছক্কায় ৬৩ রানের ঝড়ো ইনিংস খেলেছেন ইমরুল কায়েস। মুমিনুল হক অবশ্য দেখেশুনে এগিয়েছেন। ৬৯ বলে ৪৭ রান করে আউট হন বাঁহাতি এই ব্যাটসম্যান। এরপর আসিফ আহমেদ করেন ৩২ রান। তবে সিকান্দার রাজা খেলেছেন দুর্দান্ত। ৮৪ বলে ৭ চার আর ৪ ছক্কায় ৯০ রান করেন জিম্বাবুইয়ান এই ব্যাটসম্যান।

এরপর গাজী গ্রুপকে বড় পুঁজি এনে দেয়ার আসল কাজটা করেছেন নাদিফ চৌধুরী। ৩৫ বলে ১ বাউন্ডারি আর ৩ ছক্কায় ঝড়ো গতিতে ৪৫ রান করেন এই ব্যাটসম্যান। তাতে ৬ উইকেটে ৩০৪ রান তুলে গাজী গ্রুপ।

৩০৫ রানের বড় লক্ষ্য তাড়া করতে গিয়ে শুরুটা দুর্দান্ত করেছিলেন খেলাঘরের দুই ওপেনার রবিউল ইসলাম রবি আর মাহিদুল ইসলাম অঙ্কন। তাদের এই জুটি থেকে আসে ১০৮ রান। রবি ৬৭ আর অঙ্কন ৬৯ করে ফিরলেও ৩ উইকেটে ১৯৩ রান নিয়ে একটা সময় জয়ের দৌঁড়ে ভালোভাবেই ছিল খেলাঘর।

তবে পরের ব্যাটসম্যানরা বলের সঙ্গে পাল্লা দিয়ে রান করতে পারেননি। শেষদিকে মাসুম খান ৪১ বলে ৪৪ করলেও ৩ বল বাকি থাকতে খেলাঘরের ইনিংস থেমে গেছে ২৭০ রানে।

গাজী গ্রুপের পক্ষে আবু হায়দার রনি ৩টি আর মেহেদী হাসান নিয়েছেন ২টি উইকেট।

এমএমআর/আরআইপি