শেখ জামালের হারে চ্যাম্পিয়ন আবাহনী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ০৫ এপ্রিল ২০১৮

এক বছর পর আবার লিগ শিরোপা উঠলো আবাহনীর ঘরে। সমীকরণটা এমন ছিল যে, আবাহনী শেষ ম্যাচে জিতলেই চ্যাম্পিয়ন। আরও একটা সমীকরণ ছিল, শেখ জামাল শেষ ম্যাচে খেলাঘরের কাছে হারলে আর আবাহনীর লিজেন্ড অফ রূপগঞ্জের বিপক্ষে জিতে গেলেও শিরোপা পাবে আকাশি হলুদ শিবির। তখন আবাহনী আর রূপগঞ্জের পয়েন্ট সমান (১৬ ম্যাচে ২২) হয়ে গেলেও নেট রান রেটে অনেক দূর এগিয়ে থাকা আবাহনী হবে চ্যাম্পিয়ন।

আজ (বৃহস্পতিবার) দুপুরে শেরে বাংলায় খেলাঘরের কাছে শেখ জামাল ৪ উইকেটে হারায় আবাহনী চ্যাম্পিয়ন হয়ে গেছে। যদিও নাসির, মাশরাফি, শান্তদের দল এখনো বিকেএসপিতে খেলছেন নাঈম ও মুশফিকের রূপগঞ্জের বিপক্ষে। এখন আর এ ম্যাচের জয় পরাজয় অর্থহীন হয়ে পড়েছে। শান্ত আর নাসিরের জোড়া শতকে ৩৭৪ রানের হিমালয় সমান স্কোর গড়া আবাহনী হারলেও রান রেটে হবে চ্যাম্পিয়ন।

ঢাকা প্রিমিয়ার লিগ লিস্ট এ মরজাদা পাওয়ার পর আবাহনীর এটা দ্বিতীয় শিরিওপা। স্বাধীনতার পর সিনিয়র ডিভিশন আর প্রিমিয়ার লিগ মিলে সর্বাধিক ১৯ বার লিগ ট্রফি উঠলো ধানমন্ডির আকাশি শিবিরে।

এআরবি/এমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]