ইনজুরিতে ছিটকে গেলেন ইনজামামের ভাতিজা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ১১ অক্টোবর ২০১৮

ক্যারিয়ারের মাত্র চতুর্থ টেস্ট খেলতে নেমেই ইনজুরিতে পড়তে হলো পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম উল হকের ভাতিজা ইমাম উল হককে। অস্ট্রেলিয়ার বিপক্ষে চলতি টেস্টের শেষ দিনে বাঁহাতের কনিষ্ঠায় ব্যথা পেয়ে সিরিজের পরের টেস্ট থেকে ছিটকে গিয়েছেন ইমাম।

ম্যাচের পঞ্চম দিনে জয়ের জন্য খেলছে পাকিস্তান। প্রাণপণ চেষ্টা করে ড্রয়ের পথে এগুচ্ছে অস্ট্রেলিয়া। এমতাবস্থায় ফিল্ডিং করতে গিয়ে নিজের আঙুলে ব্যথা পেয়ে যান ইমাম। যার ফলে তিনি খেলতে পারবেন না সিরিজের পরের ম্যাচে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ খবর জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আনুষ্ঠানিক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, ‘আজ (বৃহস্পতিবার) ফিল্ডিং করার সময় বাঁহাতে ব্যথা পেয়েছেন ইমাম উল হক। যার ফলে তার কনিষ্ঠায় চিড় ধরা পড়েছে। এ কারণে তিনি অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচটিতে খেলতে পারবেন না।’

ওয়ানডে ক্রিকেটে ইতোমধ্যেই নিজের জাত চেনানো ইমাম, দারুণ খেলেছেন চলতি টেস্টেও। ম্যাচের প্রথম ইনিংসে খেলেছেন ক্যারিয়ার সর্বোচ্চ ৭৬ রানের ইনিংস। দ্বিতীয় ইনিংসেও জাগিয়েছিলেন ফিফটির সম্ভাবনা। আউট হয়েছেন ৪৮ রান করে।

টেস্ট ক্রিকেটে এখনও পর্যন্ত ৪ ম্যাচের ৮ ইনিংস ব্যাট করে মাত্র ২টি ফিফটি হাঁকালেও, ওয়ানডে ক্রিকেটে উজ্জ্বল ইমাম। এখনও পর্যন্ত খেলা ১৪ ওয়ানডেতে ৪টি সেঞ্চুরি ও ৩টি হাফসেঞ্চুরি এসেছে বাঁহাতি এ ওপেনারের ব্যাট থেকে।

এসএএস/পিআর

আপনার মতামত লিখুন :