আজ ফিরছেন সাকিব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩১ এএম, ১৪ অক্টোবর ২০১৮

বাঁহাতের কনিষ্ঠার উন্নত চিকিৎসার লক্ষ্যে অস্ট্রেলিয়ার মেলবোর্নে গিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। অস্ট্রেলিয়া গিয়ে আঙুলের ব্যাপারে ভালো খবরই পেয়েছেন সাকিব। বর্তমানে অনেকটাই ভালো হয়ে গিয়েছে তার আঙুলের ইনফেকশন।

নতুন করে আর কোনো সমস্যা দেখা না দিলে তিন মাসের মধ্যেই পরীক্ষামূলকভাবে ক্রিকেট মাঠে ফিরতে পারবেন সাকিব। তখন যদি ব্যথা অনুভূত না হয় তাহলে পরে আর অপারেশন নাও লাগতে পারে। সাকিব আল হাসানের পাশাপাশি পুরো দেশবাসীর জন্যই এটি স্বস্তির খবর।

আঙুলের এ স্বস্তির খবর নিয়ে সাকিব আল হাসান নিজ দেশে ফিরছেন আজ সকালেই। বেলা সোয়া এগারোটার (১১.১৫ মিনিট) দিকে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করবে সাকিবকে বহনকারী ফ্লাইট।

প্রথমত সাকিবের অবতরণের সময়সূচি হিসেব রোববার বেলা বারোটার কথা প্রচারিত হলেও, খোঁজ নিয়ে জানা গিয়েছে বারোটার ৪৫ মিনিট আগে অর্থাৎ বেলা সোয়া এগারোটায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে দেশে পৌঁছাবেন সাকিব। এক্ষেত্রে ফ্লাইট বিড়ম্বনা বা বিলম্বিত হলে বাড়তি সময় লাগতেও পারে।

এদিকে শুক্রবার রাতে শীঘ্রই দেশে ফেরার ইঙ্গিত দিয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিব পোস্ট দেন, ‘সমগ্র বাংলাদেশ এবং বিশ্বজুরে আমার এত অগনিত এবং দারুণ সব ভক্তদের পেয়ে আমি সত্যিই অভিভূত, আবেগ আপ্লুত এবং সম্মানিত বোধ করছি। আপনাদের এত এত ভালবাসা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ইন শা আল্লাহ আমি খুব শীঘ্রই মাঠে ফিরবো এবং সম্মানের সাথে প্রাণপ্রিয় দেশের প্রতিনিধিত্ব করবো। আমার পক্ষ থেকে সবার জন্য ভালবাসা রইলো।’

এআরবি/এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :