স্ত্রী আনুশকাকে নিয়ে ফেদেরারের সঙ্গে কোহলি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:২১ পিএম, ১৯ জানুয়ারি ২০১৯

এবারের অস্ট্রেলিয়া সফরটা দুর্দান্তই কেটেছে বিরাট কোহলির। টেস্ট আর ওয়ানডে সিরিজ জয়ের পর ফুরফুরে মেজাজে রয়েছেন ভারতীয় অধিনায়ক। আনন্দের এই সময়ে আরেকটু বিনোদন যোগ করতেই যেন শনিবার স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেন দেখতে চলে গেলেন বিশ্বসেরা এই ব্যাটসম্যান।

বসে বসে শুধু অস্ট্রেলিয়ান ওপেন উপভোগই করেননি। সুইস টেনিস কিংবদন্তি রজার ফেদেরারের সঙ্গে ছবি তুলে সেটা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছেন কোহলি। যেখানে তিনি লিখেছেন, 'অস্ট্রেলিয়ান ওপেনে কি দারুণ একটা দিন! দুর্দান্তভাবে অস্ট্রেলিয়ান গ্রীষ্মটা শেষ হলো। ইউএস ওপেনের কাছে চিরকৃতজ্ঞ।'

একসঙ্গে না হলেও ২৩ বারের গ্র্যান্ডস্লামজয়ী সেরেনা উইলিয়ামসের খেলার একটি ছবি নিজে তুলে সেটাও টুইটারে পোস্ট করেছেন কোহলি।

অস্ট্রেলিয়ায় দলের সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজ জয়ে ভারতের সবচেয়ে বড় পাওয়া মহেন্দ্র সিং ধোনির ফর্ম। তিন ম্যাচে তিনটি ফিফটি পেয়েছেন দুইবারের বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। এর মধ্যে শেষ দুই ম্যাচেই খেলেছেন হার না মানা ম্যাচ জেতানো ইনিংস।

সমালোচনার মুখে থাকা ধোনির এমন পারফরম্যান্সের প্রশংসা করে কোহলি বলেন, 'প্রথমত দল হিসেবে আমার ধোনির জন্য খুব খুশি। তিনি রান পেয়েছেন। তার ছন্দ এবং আত্মবিশ্বাস ফিরে পাওয়াটা খুবই গুরুত্বপূর্ণ ছিল। বাইরে অনেক কিছুই ঘটে। মানুষ অনেক কিছুই বলে। কিন্তু আমরা জানি ভারতীয় ক্রিকেটে ধোনির চেয়ে নিবেদিতপ্রাণ ক্রিকেটার আর নেই। মানুষের উচিত তার জায়গাটা দেয়া। কারণ দেশের জন্য তিনি অনেক অবদান রেখেছেন।'

আরআর/এমএমআর/এমকেএইচ