নবম ম্যাচে এসে দ্বিতীয় জয় পেল খুলনা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪২ পিএম, ২৩ জানুয়ারি ২০১৯

আগের ৮ ম্যাচে মাত্র একটি জয়। নবম ম্যাচে এসে দ্বিতীয় জয়ের দেখা পেল খুলনা টাইটান্স। সিলেট সিক্সার্সকে এই ম্যাচে তারা হারিয়েছে ২১ রানের ব্যবধানে। খুলনা টাইটান্সের ছুড়ে দেয়া ১৭১ রানের লক্ষ্য পাড়ি দিতে গিয়ে সিলেট সিক্সার্সকে থেমে যেতে হয়েছে ১৪৯ রানে। মোহাম্মদ নওয়াজের ৩৪ বলে ৫৪ রানও জেতাতে পারলো না সিলেটকে।

এ জয়ের ফলে এই প্রথমবারের মতো পয়েন্ট টেবিলে একধাপ এগুতে পারলো খুলনা। দুই ম্যাচে সামন ৪ পয়েন্ট হলেও খুলনা টাইটান্সের চেয়ে রান রেটে পিছিয়ে থাকতে হচ্ছে সিলেট সিক্সার্সকে।

১৭১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই লিটন দাসের উইকেট হারিয়ে মহাবিপদে পড়ে সিলেট। এরপর সাব্বির রহমানও আউট হয়ে যান মাত্র ১৩ রান করে। আফিফ হোসেন ধ্রুব করেন ২৯ রান। অলক কাপালি বল হাতে ঝলক দেখালেও ব্যাট হাতে হয়ে পড়লেন নিষ্প্রভ। ১৬ বলে ১১ রান করলেন তিনি।

পঞ্চম উইকেট জুটিতে মোহাম্মদ নওয়াজ আর নিকোলাস পুরান কিছুটা প্রতিরোধ গড়েন। ২১ বলে ২৮ রান করেন নিকোলাস পুরান। ৩৪ বলে ৫৪ রান করেন নওয়াজ। কিন্তু খুলনার বোলারদের সাঁড়াশি বোলিংয়ের কারণে সিলেটের ব্যাটসম্যানরা আর লক্ষ্য পর্যন্ত পৌঁছাতে পারলো না।

সোহেল তানভির করেন ৫ রান। জাকের আলি ২ রান করে অপরাজিত থাকেন। খুলনার বোলার তাইজুল ইসলাম ৩২ রান দিয়ে নেন ৩ উইকেট। এছাড়া সুভাশিস রায়, জুনায়েদ খান, ইয়াসির শাহ এবং ডেভিড ওয়াইজ নেন ১টি করে উইকেট।

আইএইচএস/বিএ

আপনার মতামত লিখুন :