কেনের সঙ্গে কোহলির ছবি, অভিষেক বচ্চনের ব্যঙ্গ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ২৫ মে ২০১৯

বিশ্বকাপে অংশ নিতে টিম ইন্ডিয়া এখন ইংল্যান্ডে অবস্থান করছে। কেনিংটন ওভালে সারছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এদিকে লন্ডনে থাকার সুবাদে গতকাল (শুক্রবার) ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে সাক্ষাৎ হয় ইংল্যান্ড জাতীয় ফুটবল দল ও টটেনহ্যাম হটস্পারের অধিনায়ক হ্যারি কেইনের।

কোহলি ভক্ত কেইন দুজনের সাক্ষাতের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকের সঙ্গে শেয়ারও করেছেন। পাশাপাশি তিনি লিখেছেন, ‘শেষ কয়েক বছর বেশ কয়েকটি টুইট করার পর অবশেষে কোহলির সঙ্গে সাক্ষাৎ হলো। উনি ভালো একজন মানুষ এবংঅনবদ্য ক্রীড়া ব্যক্তিত্বও বটে।’

কোহলি নিজেও একই ছবি পোস্ট করেন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে। আর লেখেন, ‘তোমার (কেইন) সঙ্গে দেখা হয়ে ভালো লাগল।’ এরপর চ্যাম্পিয়নস লিগের ফাইনালের জন্য কেইনকে শুভকামনাও জানান কোহলি।

KOHLI-1

কিন্তু এতেই বেঁধেছে বিপত্তি। জানা যায়, কোহলি একজন চেলসি সমর্থক। যারা কিনা টটেনহ্যামের নগর প্রতিদ্বন্দ্বী। দু'দলের সমর্থকদের মধ্যে তাই প্রতিনিয়ত হয় কথার যুদ্ধ, লেগে থাকে দ্বন্দ্ব। অথচ একজন ব্লুজ সমর্থক হয়েও কোহলি কিনা কেইনকে শুভকামনা জানালেন!

এই ঘটনায় অবশ্য কোহলিকে ব্যঙ্গ করতে ছাড়েননি বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। তিনিও একজন পাড় চেলসি ভক্ত। তাই কোহলির হঠাৎ স্পারস প্রীতি দেখে টুইটারে কেইনের পোস্ট করা ছবির কমেন্টে চেলসির জার্সি হাতে দাঁড়ানো কোহলির একটি ছবি আপলোড করেন। আর কিছু না লিখেই শুধুমাত্র হাসির ইমোজি দেন।

এতে করে অনুসারীদের আর বুঝতে অসুবিধা হয়নি আসলে ভারতীয় অধিনায়ককে একপ্রকারে ঠাট্টাই করলেন অভিষেক বচ্চন।

এসএস/এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :