বাংলাদেশ দল নিয়ে তামিম ভক্তদের গান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ২৭ মে ২০১৯

বিশ্বকাপ এলেই সবার মধ্যে কাজ করে বাড়তি এক উন্মাদনা। খেলোয়াড়, দর্শকসহ সংশ্লিষ্ট সবাই চেষ্টা করেন ভিন্ন কিছু করার। আর এই ভিন্ন কিছুর মধ্যে অন্যতম হলো গানের মাধ্যমে বাংলাদেশ দলকে সমর্থন জানানো।

কয়েকদিন আগেই বিসিবির অফিশিয়াল স্পন্সর ইউনিলিভার ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’ শিরোনামে প্রকাশ করে এবারের বিশ্বকাপের বাংলাদেশ দলের অফিশিয়াল থিম সং। এবার টাইগারদের শুভকামনা জানিয়ে ‘বাংলাদেশ এগিয়ে যাও’ শিরোনামে গান প্রকাশ করেছে দেশসেরা ওপেনার তামিম ইকবালের ভক্তরা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক সংগঠন ‘তামিমিয়ান্স- ফ্যান অফ তামিম’ এই গানটি তৈরি করে। আজ তামিম ইকবালের ভ্যারিফাইড ফেসবুক পেজে গানটি প্রকাশ পায়। ভক্তদের ধন্যবাদ জানিয়ে তিনি লিখেন, ‘ফ্যানদের ভালোবাসাই আমাদের অনুপ্রেরণা জোগায়, ধন্যবাদ তামিমিয়ান্স-ফ্যান্স অফ তামিম’ কে। এভাবেই সকলে সমর্থন করবেন আর পাশে থাকবেন আমাদের।’

গানটির ব্যাপারে তামিমিয়ান্সের চেয়ারম্যান জেড আই জহির জাগো নিউজকে বলেন, ‘আমাদের সর্বদা চেষ্টা থাকে নতুন কিছু করার। আর আমি কথায় নয়, কাজ দিয়ে মানুষের ভালোবাসা অর্জন করতে চাই। এবারের আয়োজনটা একটু ভিন্ন হলেও কাজটা ঠিকভাবে করতে চেষ্টার কোন কমতি রাখতে চাইনি। আর আমার টিম তামিমের সবাই যথেষ্ঠ হেল্পফুল এজন্য যেকোন কাজ আমার কাছে সহজ মনে হয়। ইনশাআল্লাহ আশা করি দর্শকদের গানটি মন ছুঁয়ে যাবে। আর গানটি নিয়ে সবাই নিজ নিজ জায়গা থেকে সেরাটা দেয়ার চেষ্টা করেছে। তবে কতটুকু ভালো করতে পেরেছি সেটা দর্শকদের উপর দিয়ে রাখলাম।’

শুধুমাত্র ফেসবুকের মধ্যেই কর্মকান্ড সীমাবদ্ধ রাখে না সংগঠনটি। বিভিন্ন সময়ে মাঠে বসে ক্রিকেটারদের সমর্থন ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশ নিতে দেখা যায় তাদের।

এমএইচবি/এসএএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :