তবু বড় সংগ্রহের পথে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ০৫ জুলাই ২০১৯

বাংলাদেশের বোলাররা শুরুটা বেশ ভালোই করছিলেন। টস জিতে ব্যাট করতে নেমে তাই ভীষণ চাপে পড়ে গিয়েছিল পাকিস্তান। তবে সেই চাপ ঠিকই কাটিয়ে উঠেছে সরফরাজ আহমেদের দল।

ব্যাটিংয়ে নেমে পাকিস্তানের শুরুটা তেমন ভালো হয়নি। বাংলাদেশি বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বেশ অস্বস্তিতেই ছিল তারা। স্পিনার মেহেদি হাসান মিরাজকে দিয়ে বোলিং উদ্বোধন করান টাইগার অধিনায়ক মাশরাফি।

প্রথম ওভার থেকে মাত্র ১ রান দেন মিরাজ। ৭ ওভারে আসে মাত্র ২৩ রান। ইনিংসের অষ্টম ওভারে নিজের চতুর্থ ওভার করতে এসে দ্বিতীয় বলেই পাকিস্তানের উদ্বোধনী ব্যাটসম্যান ফাখর জামানকে মিরাজের ক্যাচ বানান সাইফউদ্দীন।

কিন্তু এরপর দ্বিতীয় উইকেটে বড় জুটি গড়ে তুলেন ইমাম উল হক আর বাবর আজম। ১৫৭ রানের এই জুটিটি ভাঙেন সেই সাইফউদ্দীনই। সেঞ্চুরির দোরগোড়ায় পৌঁছে যাওয়া বাবর আজমকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন টাইগার পেসার। ৯৮ বলে ১১ বাউন্ডডারিতে বাবর তখন ৯৬ রানে।

তবে ১৮০ রানে ২ উইকেট হারানো পাকিস্তান ঠিকই এগিয়ে যাচ্ছে বড় সংগ্রহের দিকে। তৃতীয় উইকেটে ২৮ রানে অবিচ্ছিন্ন আছেন ইমাম আর মোহাম্মদ হাফিজ।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩৭ ওভার শেষে পাকিস্তানের সংগ্রহ ২ উইকেটে ২০৯ রান। ইমাম ৮১ আর হাফিজ ১০ রান নিয়ে ব্যাটিংয়ে আছেন।

এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :