বৃষ্টিতেই ভেসে গেলো লর্ডসের প্রথম দিন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ১৪ আগস্ট ২০১৯

সারাটা দিন লর্ডসের ড্রেসিংরুমে বসে কাটাতে হলো স্টিভেন স্মিথ আর জো রুটদের। মাঠে নামারই সুযোগ মেলেনি তাদের। টস পর্যন্ত করতে পারলেন রুট-পেইন। শেষ পর্যন্ত বৃষ্টির কারণে লর্ডসে অ্যাশেজের দ্বিতীয় টেস্টের প্রথম দিন পুরোপুরি ভেসে গেলো এবং ম্যাচ রেফারি রঞ্জন মাধুগালে প্রথম দিনের খেলা বাতিল বলে ঘোষণা করলেন।

পুরো বিশ্বকাপ ক্রিকেটকেই ভুগিয়েছিল বৃষ্টি। ইংল্যান্ডে সেই বৃষ্টির প্রকোপ এখনও কমেনি। ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ার মধ্যে চলমান অ্যাশেজ টেস্টেও বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। এজবাস্টন টেস্ট শেষ করে সিরিজের দ্বিতীয় ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল লন্ডনের বিখ্যাত লর্ডসে আজ বিকেল ৪টায়, স্থানীয় সময় সকাল ১১টায়।

কিন্তু বৃষ্টির কারণে টসই করতে নামতে পারেননি দুই অধিনায়ক জো রুট এবং টেম পেইন। সারাদিন অপেক্ষা শেষে বিকাল সাড়ে ৪টার দিকে প্রথম দিনের খেলা বাতিল বলে ঘোষণা দেন ম্যাচ রেফারি। এমনকি এই রিপোর্ট লেখার সময়ও বৃষ্টি হচ্ছিল লর্ডসে।

১ আগস্ট ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ার মধ্যকার অ্যাশেজের প্রথম ম্যাচ দিয়েই আবার শুরু হয়েছে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ। প্রথম ম্যাচে শুরুতে বেশ বেকায়দায় থাকলেও শেষ দিকে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছিল অস্ট্রেলিয়া এবং ম্যাচটা তারা জিতে নেয় ২৫১ রানের বিশাল ব্যবধানে।

লর্ডসে সিরিজের দ্বিতীয় টেস্ট। এই টেস্টে আবার ইংল্যান্ড দল থেকে বাদ দিয়েছে অলরাউন্ডার মঈন আলিকে। দল থেকে বাদ পড়ে ক্রিকেটকেই বিদায় জানানোর ঘোষণা দিয়েছেন মঈন আলি। এই টেস্টে খেলার কথা জোফরা আরচারের।

আইএইচএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]