প্রথম দিনই মিডিয়া সেশনে আসবেন দুই নতুন কোচ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ২১ আগস্ট ২০১৯

বিচ্ছিন্ন কথাবার্তা বা ব্যক্তিগত সাক্ষাৎকারে তাদের কর্ম-পরিকল্পনা ও দল নিয়ে চিন্তাভাবনার ব্যাপারে ধারণা পাওয়া গিয়েছে অল্পবিস্তর। যার পুরোটাই ছিলো অনানুষ্ঠানিক বা ব্যক্তিগত সাক্ষাৎকারের অংশ।

তবে এবার প্রথমবারের মতো আনুষ্ঠানিকভাবে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলবেন দুই নতুন কোচ রাসেল ডোমিঙ্গো এবং চার্লস ল্যাঙ্গাভেল্ট। আজ (বুধবার) কন্ডিশনিং ক্যাম্পের তৃতীয় দিন দলের সঙ্গে কাজ শুরু করেছেন হেড কোচ ডোমিঙ্গো এবং পেস বোলিং কোচ ল্যাঙ্গাভেল্ট।

তারই ফাঁকে সকাল সাড়ে ১০টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মিডিয়া সেশনে আসবেন এ দুই কোচ। এখনও আনুষ্ঠানিকভাবে মিডিয়ার মুখোমুখি হননি তারা। তবে এরই মধ্যে তাদেরকে মিডিয়া ফ্রেন্ডলি বলেই মনে হয়েছে। কেননা ঢাকায় পা রাখার আগেই বেশ কিছু সাক্ষাৎকারে কথা বলেছেন তারা।

এদিকে আজ সকাল ৯টা থেকেই যথারীতি মিরপুরের শেরে বাংলায় দলের সঙ্গে কাজ শুরু করে দিয়েছেন দুই কোচ। দেশের আসার আগেই জাতীয় খেলোয়াড়দের সঙ্গে কাজ করার পাশাপাশি এইচপি-এ দল তথা খেলোয়াড় গড়ার দিকেও মনোযোগ দেয়ার প্রত্যয় জানিয়েছেন ডোমিঙ্গো।

উল্লেখ্য, গতকাল (মঙ্গলবার) সকালে ঢাকায় পা রাখেন পেস বোলিং কোচ ল্যাঙ্গাভেল্ট। প্রথমে একইসঙ্গে আসার কথা ছিলো হেড কোচ ডোমিঙ্গোরও। তবে তিনি পরে আসেন একাই। বাংলাদেশ সময় বিকেল সোয়া পাঁচটার সময় ঢাকায় অবতরণ করেন ডোমিঙ্গো।

এআরবি/এসএএস/জেআইএম