পরিবার নিয়ে সাকিব-তামিমদের ঈদ আনন্দ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ২৫ মে ২০২০

এবারের ঈদটা আর দশটা ঈদের মতো নয়। করোনার কারণে খুশির এই দিনেও সবার মনে দুঃখ দুঃখ ভাব। তবু ঈদ তো, মন খারাপ করে বসে থাকলে তো আর হবে না!

ক্রিকেটারদের জন্য অবশ্য এক দিক দিয়ে ভালোই হয়েছে। বেশিরভাগ সময় তাদের ব্যস্ত আন্তর্জাতিক সূচি থাকে, তাই পরিবারের সঙ্গে ঈদ কাটানোর সৌভাগ্য খুব একটা হয় না। এবার তারা সে সুযোগ পেয়েছেন।

কদিন আগে দ্বিতীয় কন্যার বাবা হওয়া সাকিব আল হাসান এখন আছেন যুক্তরাষ্ট্রে। সেখানেই স্ত্রী-কন্যাদের সঙ্গে ঈদ কেটেছে তার। সামাজিক যোগাযোগমাধ্যমে পরিবারসহ একটি ছবি পোস্ট করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

যেখানে সাকিব লিখেছেন, ‘আমাদের পক্ষ থেকে ঈদ মোবারক। নিরাপদে থাকুন।’ ছবিতে নতুন অতিথি কোলে সাকিবকে একটু অন্যরকম লুকে দেখা যাচ্ছে। লকডাউনে থাকার সময়টায় তার চুল বেশ বড় হয়ে গেছে।

tamim

তামিম ইকবালও সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। স্ত্রী, পুত্র ও কন্যাকে সঙ্গে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন দেশসেরা ওপেনার। তাতে লিখেছেন, ‘ঈদ মোবারক। ঘরে থাকুন এবং নিরাপদে থাকুন।’

জাতীয় দলের পঞ্চপাণ্ডবের আরও সদস্য মুশফিকুর রহীম আর মাহমুদউল্লাহ রিয়াদ অবশ্য পরিবারকে নিয়ে নয়, একক ছবি পোস্ট করেছেন।

MUSHI

মুশফিক লিখেছেন, ‘সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা। আমরা অনেক সময় বন্ধুদের সাথে বেশি সময় ব্যয় করি এবং পরিবারকে ভুলে যাই। যেহেতু আমরা সবাই বাড়িতে আছি, পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন এবং পরিবারের সাথে ভাল সময় কাটান এই কামনা করছি। ঈদ মোবারক।’

Mahmudulla

মাহমুদউল্লাহ ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘আসসালামুআলাইকুম! সবাইকে ঈদ মোবারক। দয়া করে ঘরে থাকুন এবং পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করুন। #নিরাপদে থাকুন।’

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।