দেড় কোটি ছাড়িয়ে সাকিব বললেন ‘আমার ভক্তরা বিশ্বের সেরা’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২১

নিঃসন্দেহে দেশের ইতিহাসের সর্বকালের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। গত এক যুগের বেশি সময় ধরে বাংলাদেশ ক্রিকেট দলের প্রায় সব সাফল্যে সরাসরি অবদান রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডারের। তাই স্বাভাবিকভাবেই তার ভক্ত-সমর্থকের সংখ্যাও অনেক বেশি।

সারা বিশ্বে ঠিক কত জন মানুষ সাকিব আল হাসানের ভক্ত? এমন প্রশ্নের পুরোপুরি সঠিক উত্তর দেয়া প্রায় অসম্ভব। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অন্তত ১৫ মিলিয়ন (দেড় কোটি) মানুষ পছন্দ করেন সাকিবকে।

আজ (বুধবার) দেড় কোটি ছাড়িয়ে গেছে সাকিব আল হাসানের অফিসিয়াল পেজের ফলোয়ার সংখ্যা। ফলোয়ারদের নতুন মাইলফলক স্পর্শ করে সাকিব আল হাসান আবেগাপ্লুত। জানিয়েছেন, তার ভক্তরাই বিশ্বের সেরা।

দেড় কোটি ফলোয়ার ছাড়ানো উপলক্ষ্যে নিজের পেজে একটি ছবি আপলোড করেছেন সাকিব। যেখানে লেখা রয়েছে, বড় স্বপ্ন দেখার ১৫ কোটি কারণ।

এই ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘আমি সত্যিই বিশ্বাস করি, সারা বিশ্বের মধ্যে আমার ভক্তরাই সবার সেরা। আমার ভালো ও খারাপ সময়ে আপনারা যেভাবে ভালোবাসা ও দোয়া করেছেন, তার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।’

এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]