যে কারণে দলে রাখা হলো সাকিবকে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১

তাকে নিয়ে রাজ্যের গুঞ্জন। ক্রিকেট পাড়ায় ছড়িয়ে পড়েছিল খবর, সাকিব আল হাসান নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন না। তার জন্য নাকি আগেভাগে ছুটিও চেয়ে রেখেছেন।

অথচ নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষণা করা দলে যথারীতি দেখা গেলো বিশ্বসেরা অলরাউন্ডারের নামটি। কেন তাকে রেখেই ১৮ জনের দল ঘোষণা? তবে কি সাকিব সিদ্ধান্ত পাল্টেছেন? মিডিয়া পাড়ায় প্রশ্ন, কৌতুহল।

সে কৌতুহলী প্রশ্নের উত্তর দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। নান্নুর দাবি, সাকিব ছুটির জন্য আনুষ্ঠানিকভাবে আবেদনই করেননি।

নান্নুর ভাষায়, ‌‘সাকিব আমাদের কাছে আনুষ্ঠানিকভাবে কোনো ছুটির আবেদন করেনি। আমরা তার কাছ থেকে লিখিত কোনো কিছুই পাইনি। সাকিব সত্যিই নিউজিল্যান্ড যেতে চায় না, আমাদের কাছে তা লিখিত আকারে বলেনি। তাই আমরা তাকে ধরেই দল সাজিয়েছি।’

তার মানে সাকিব দলে থাকলেও তার নিউজিল্যান্ড সফরে যাওয়া এখনও নিশ্চিত নয়। এটা নির্ভর করছে সাকিবের ছুটির আবেদন করা এবং বোর্ডের পক্ষ থেকে মঞ্জুর করার ওপর।

এআরবি/এমএমআর/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]