শেষ ম্যাচে হারলো হায়দরাবাদ, জয় দিয়ে শেষ করলো পাঞ্জাব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৪৭ এএম, ২৩ মে ২০২২

আগেরদিন দিল্লি ক্যাপিটালসের হারের মধ্য দিয়ে আইপিএল প্লে-অফের হিসাব-নিকাশ শেষ হয়ে গেছে। যে কারণে আজ সানরাইজার্স হায়দরাবাদ এবং পাঞ্জাব কিংসের ম্যাচটি ছিল স্রেফ নিয়মরক্ষার। এই ম্যাচে এসে পাঞ্জাব কিংসের কাছে ৫ উইকেটের ব্যবধানে পরাজয় বরণ করলো সানরাইজার্স হায়দরাবাদ।

মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দরাবাদ। জবাব দিতে নেমে ১৫.১ ওভারেই (২৯ বল হাতে রেখে) ৫ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় পাঞ্জাব।

ব্যাট হাতে রীতিমত ঝড় তুলেছিলেন লিয়াম লিভিংস্টোন। ২২ বলে ৪৯ রান করে অপরাজিত ছিলেন তিনি। ২টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন ৫টি। জনি বেয়ারেস্ট ১৫ বলে করেন ২৩ রান।

শিখর ধাওয়ান ৩২ বলে আউট হন ৩৯ রান করে। শাহরুখ খান ১০ বলে করেন ১৯ রান। ৭ বলে ১৯ রান করেন জিতেশ শর্মা। ১ বল ৪ রান করে অপরাজিত থাকেন প্রেরক মাঁকড়।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদের অধিনায়ক ভুবনেশ্বর কুমার। ব্যাট করতে নেমে আজও কিছুটা ব্যর্থতার পরিচয় দেয় হায়দরাবাদ। ওপেনার প্রিয়াম গর্গ ৭ বলে ৪ রান করে আউট হন। আরেক ওপেনার অভিষেক শর্মা ৩২ বলে করেন সর্বোচ্চ ৪৩ রান।

১৫ বলে ২৬ রানে অপরাজিত থাকেন রোমারিও শেফার্ড। ১৯ বলে ২৫ রান করেন ওয়াশিংটন সুন্দর। ১৭ বলে ২১ রান করেন এইডেন মাক্রাম। ১৮ বলে ২০ রান করেন রাহুল ত্রিপাতি। শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান করে হায়দরাবাদ।

আইএইচএস/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]