বোলিং করতে এসে প্রথম ওভারেই ২ উইকেট মোস্তাফিজের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৯ পিএম, ১২ জুন ২০২২

তিনি টেস্ট খেলবেন না- এমনটা বলেই দিয়েছিলেন বিসিবিকে। কিন্তু তাসকিন আহমেদ আর শরিফুল ইসলামের ইনজুরির কারণে বাধ্য হয়ে আবারও টেস্ট আঙ্গিনায় ফিরতে চলেছেন মোস্তাফিজুর রহমান।

সর্বশেষ লাল বলের ক্রিকেট খেলেছেন তিনি গত বছর ফেব্রুয়ারিতে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে ২ উইকেট নিয়েছিলেন।

এরপর আর সাদা পোশাকে, লাল বলের ক্রিকেটে মাঠে নামা হয়নি মোস্তাফিজের। ওয়ানডে, টি-টোয়েন্টি এবং ফ্রাঞ্চাইজি ক্রিকেট নিয়েই ব্যস্ত ছিলেন এতদিন।

এখন যখন লাল বলের ক্রিকেটে নামতেই হবে, সে কারণে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড একাদশের বিপক্ষে নিজেকে ঝালিয়ে নিতে মাঠে নেমেছেন এই কাটার মাস্তার। বল করতে নেমে প্রথম ওভারেই ২ উইকেট নিয়েছেন তিনি। অফিসিয়াল কোনো স্কোরকার্ড নেই যে বিষয়টা জানা যাবে।

তবে ওয়েস্ট ইন্ডিজ থেকে মোস্তাফিজের বোলিংয়ের এই আপডেট জানিয়েছেন, দলের সঙ্গে থাকা লজিস্টিক ম্যানেজার, সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল।

এর আগে কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে তিনদিনের এই প্রস্তুতি ম্যাচে ব্যাট করতে নেমে তামিম ইকবালের ১৬২ রানের ওপর ভর করে বাংলাদেশ ইনিংস ঘোষণা করে ৭ উইকেট হারিয়ে ৩১০ রানে।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।