ইনজুরির পরও সোহান কেন দলে?

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ১৩ আগস্ট ২০২২

নুরুল হাসান সোহান চোটে পড়েন জিম্বাবুয়ের সফরে দ্বিতীয় টি-টোয়েন্টির সময়ই। এরপর পুরো সফরটাই শেষ হয়ে যায় তার। খেলতে পারেননি ওয়ানডে সিরিজে।

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে হাসান মাহমুদের একটি ডেলিভারি ধরতে গিয়ে উইকেটরক্ষক সোহানের তর্জনীতে আঘাত লেগেছিল। সেই আঘাত এতটাই গুরুতর ছিল যে পরে, সিঙ্গাপুরে অস্ত্রোপচারও করতে হয়।

গত ৮ আগস্ট সিঙ্গাপুরের রেফেলস হাসপাতালে এই অস্ত্রোপচার করেন ডা. অ্যান্থনি ফু। অস্ত্রোপচারের পর জানা যায়, তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে সেরে উঠতে। ফলে এশিয়া কাপে খেলা হবে না সোহানের।

কিন্তু আজ (শনিবার) এশিয়া কাপের জন্য যে ১৭ জনের দল দিয়েছে বিসিবি, তাতে আছে সোহানের নাম। চোট থাকার পরও তিনি কেন দলে? প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানালেন, তারা আশাবাদী সোহান সুস্থ হয়ে উঠতে পারেন।

নান্নু বলেন, ‘সোহানের ইনজুরি থাকলেও তার একটা আপডেট হলো ২১ আগস্ট হাতের সেলাই খোলার কথা। সেখানে আশা করছি ইতিবাচক কিছু হবে। সে যদি খেলতে পারে, সেই আশা থেকে দলে রাখা হয়েছে।’

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।