বরিশালের বিপক্ষে মর্যাদার লড়াইয়ে টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

মর্যাদার লড়াইটা মূলত পয়েন্ট টেবিলের। এখনও পর্যন্ত ফরচুন বরিশাল এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১০টি করে ম্যাচ খেলেছে এবং দু’দলেরই পয়েন্ট সমান, ১৪ করে। তবে রান রেটে এগিয়ে বরিশাল। যে কারণে তারা দ্বিতীয় স্থানে এবং রানরেটে পিছিয়ে থেকে কুমিল্লা তৃতীয়।

আজ যারা জিতবে, তাদের শীর্ষে উঠে যাওয়ারও সম্ভাবনা রয়েছে। বিশেষ করে বরিশাল জিতলে তো তারাই উঠে যাবে শীর্ষে। ১৬ পয়েন্ট নিয়ে এ মুহূর্তে শীর্ষস্থানে রয়েছে মাশরাফির সিলেট সিক্সার্স।

এমন এক সমীকরণের ম্যাচে আজ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল এবং কুমিল্লা। এই ম্যাচে সাকিবের বিপক্ষে কয়েন নিক্ষেপে জয় পেয়েছেন ইমরুল কায়েস এবং টস জিতেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কুমিল্লার অধিনায়ক। ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন সাকিবের বরিশালকে।

এর আগে চট্টগ্রামে মুখোমুখি হয়েছিলো দুই দল। ওই ম্যাচে ১৭৭ রান করেছিলো বরিশাল। জবাবে ৭ উইকেটে ১৬৫ রানে থেমে যায় কুমিল্লা। ১২ রানে হেরে যায় ইমরুল কায়েসের দল। সুতরাং, তাদের সামনে আজ প্রতিশোধ নেয়ারও মিশন।

কুমিল্লার হয়ে আজ খেলতে নেমেছেন আন্দ্রে রাসেল এবং সুনিল নারিন।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।