বিসিবির সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ০৪ মার্চ ২০২৩

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের খেলা চলাকালীন মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সিদ্ধান্তের বিরুদ্ধে উভয় দলের খেলোয়াড় ও ম্যাচ রেফারিরা (আম্পায়ার) মাঠে দাঁড়িয়ে প্রতিবাদ জানিয়েছেন।

শনিবার দুপুর ১টার দিকে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবি লোকবলসহ মালামাল গুটিয়ে নেওয়ায় এ প্রতিবাদ জানানো হয়। এই প্রতিবাদে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে অংশ নেওয়া বগুড়া স্পোর্টস জোন ও মেঘদ্বীপ ক্রীড়া চক্রের খেলোয়াড়রা অংশ নেন।

স্পোর্টস জোন বগুড়া দলের ব্যানারে বিসিবির এই সিদ্ধান্তকে অগ্রহণযোগ্য, হটকারী ও হাস্যকর আখ্যা দিয়ে প্রতিবাদ জানান খেলোয়াড়রা।

বগুড়া স্পোর্টস জোন দলের সংগঠক মাহির আহমেদ নিলয় বলেন, ‘বিসিবির এই সিদ্ধান্তে বগুড়ায় উদীয়মান ও নবীন ক্রিকেটাররা ক্ষতিগ্রস্ত হবেন। বগুড়ায় আন্তর্জাতিক মানের যে মাঠ, এটিও নষ্ট হয়ে যাবে। অতিবিলম্বে এই সমস্যার নিরসন হোক।’

স্পোর্টস জোন বগুড়ার পরিচালক গোলাম রব্বানি, ব্যবস্থাপক পিয়াস রহমান, দলের অধিনায়ক আহাদ, মেঘদ্বীপ ক্রীড়া চক্রের পরিচালক রাসেল, দলের অধিনায়ক আরমান শেখসহ ম্যাচ রেফারি (আম্পায়ার) খালেদ মাহামুদ রুবেল ও বিপুল এই প্রতিবাদে অংশ নেন।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।