১৪ বছরের ক্যারিয়ারে দ্বিতীয়বার এমন অভিজ্ঞতার মুখোমুখি ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ২২ মার্চ ২০২৩

ভারতের বিপক্ষে বর্ডার-গাভাস্কার ট্রফির দ্বিতীয় টেস্ট খেলার সময় কনুইয়ের চোটে পড়েন ডেভিড ওয়ার্নার। যার ফলে তিনি খেলতে পারেননি সিরিজের প্রথম দুই ওয়ানডে।

চেন্নাইয়ে সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ওয়ানডেতে একাদশে ফিরেছেন ওয়ার্নার। তবে ওপেনার হিসেবে নয়। ১৪ বছরের ওয়ানডে ক্যারিয়ারে এ নিয়ে মাত্র দ্বিতীয়বার ওপেনার হিসেবে না খেলেও একাদশে আছেন ওয়ার্নার।

ওয়ার্নার তার ক্যারিয়ারে ব্যাটিং পজিশনে এক নম্বর জায়গাটিতেই বেশি থেকেছেন। ২০০৯ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে অভিষেকের পর ১৩৮ মবার ওপেনার হিসেবে খেলেছেন এই বাঁহাতি।

এর মধ্যে ৮০ বার ওয়ানডেতে প্রথম ডেলিভারি মোকাবেলা করেছেন ওয়ার্নার। নাম্বার টু ব্যাটার হিসেবে ছিলেন ৫৮ বার।

এর আগে একমাত্র ২০১৫ সালে স্কটল্যান্ডের বিপক্ষে একটি ম্যাচে দলে থাকার পরও ওপেন করতে নামেননি ওয়ার্নার। ১৩১ রান তাড়া করতে ওপেন করেছিলেন তখনকার অধিনায়ক মাইকেল ক্লার্ক আর অ্যারন ফিঞ্চ। ওয়ার্নার নেমেছিলেন পাঁচ নম্বরে।

প্রায় ৮ বছর পর আরও একবার ওপেন না করে নিচের দিকে খেলছেন ওয়ার্নার। ট্রাভিস হেড আর মিচেল মার্শ ওপেনিং জুটিতে সেট হয়ে যাওয়ায় ভারতের বিপক্ষ আজ ওয়ার্নারকে খেলানো হচ্ছে চারে।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।